গৃহবধূকে উত্ত্যক্তঃ সংঘর্ষে আহত ৫ আটক ৪

জেলা প্রতিনিধিঃ এক গৃহবধূকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানি ঘটনার জেরে নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর বাজারে দু’পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় আটক করা হয়েছে চারজনকে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদ (বাসুদেবপুর) মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিপ্রবেলঘড়িয়া সাঝিপাড়া গ্রামের মৃত গেদা শাহর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও তার ছেলে সোহান (২৪), ভাই সিরাজুল ইসলাম সিরাজ (৩৫) এবং একই এলাকার মৃত নাজিম উদ্দিন পিয়াদার ছেলে শফিক আহম্মেদ শান্ত (৪০) ও শাহিন মাহমুদ নয়ন (৩৫)। তাদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আর আটকরা হলেন- একই এলাকার আশরাফুল ইসলাম ফিরোজ (৪৫), শফিক আহম্মেদ শান্ত (৪০), শাহিন মাহমুদ নয়ন (৩৫) ও আবু সালেহ ওরফে শামিম (৪৮)।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান জানান, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সাঝিপাড়া এলাকার আবু মোতালেব ওরফে বাপ্পী নামে এক যুবক তার স্ত্রী আবিদা সুলতানাকে নিয়ে শ্বশুরবাড়ি বাসুদেবপুর মধ্যপাড়া থেকে নিজবাড়ি সাঝিপাড়া এলাকায় যাচ্ছিলেন।

পথে বাসুদেবপুর রেলস্টেশনের উত্তর পাশে রেলগেটে দু’তিন জন বখাটে যুবক তার স্ত্রীকে উত্ত্যক্ত করে। এসময় প্রতিবাদ করতে গেলে বাপ্পীকে মারধর করা হয়। পরে বাপ্পীর চিৎকারে ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে বখাটেরা।

ঘটনাটি বাপ্পী তার প্রতিবেশী সোহানকে জানালে সন্ধ্যায় স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা করা হয়। এসময় শান্ত ও নয়ন এসে বাধা দিতে গেলে উত্তেজনার সৃষ্টি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে উভয়পক্ষের পাঁচজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

ওসি বলেন, এ ঘটনায় আবু মোতালেব ওরফে বাপ্পী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে রাতে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ এনে একটি মামলা রুজু করেছেন। একই সঙ্গে ঘটনায় জড়িত ও মামলায় অভিযুক্ত চারজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।