চট্টগ্রাম জিম ওনার্স এ্যাসোসিয়েশন নির্বাচনঃ সভাপতি শৈবাল দাশ, সাধারণ সম্পাদক মানস দেব

রাজিব শর্মা, চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রাম জিম ওনার্স এসোসিয়েশন এর ২০২২-২০২৩ সালের পূর্নাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে । এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ২১ নং জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে চট্টগ্রাম মহানগর যুবলীগের সংগঠক গোল্ড মেডেলিস্ট কোচ মানস দেব ।

এছাড়া নির্বাচিত কমিটির অনান্যরা হলেন সাহেদ, মাহমুদ, জুয়েল, আদিল, ইউ শান, নাছিমুল হক লিটন, ফজলে রাব্বি, রাশেদ, অনিক মুন্না, শুভ বিশ্বাস, রফিকুল ইসলাম মুন্না, খোরশেদ আলম বাপ্পা, নজরুল, আলাউদ্দিন আলো, রাশেদ, ডিলন, নাঈম, আশরাফ,  সুমন, রকি সরকার, মাসুদ রানা, সুজন দাশ, বিলাস সেন, রায়হান, ইউছুপ, খালেদ, রবিউল, তারুন নাথ, সুজন, জাহাঙ্গীর, রাতুল, প্রতীক, জাহেদ, পাবেল, হাসান শরীফ, বাপ্পী, সাব্বির, সাজ্জাদ, সাজু, মিজানুর রহমান, আকিব, সোহেল রানা, মাহফুজ, ওসমান, মাহমুদ, আফরান, শাহাদাত হোসেন, রেজা, মোঃ আকবর প্রমুখ।

তাছাড়া চট্টগ্রাম জিম ওনার্স এসোসিয়েশন এর সভাপতি শৈবাল দাশ সুমন বলেন, বর্তমান সময়ে স্বাস্থ্যের প্রতি যুবসমাজ সচেতন এবং স্বাস্থ্য গঠনের দিকে যুবসমাজ ঝুঁকছে। মাদকমুক্ত থাকতে শরীরচর্চার বিকল্প নেই। যুব সমাজকে ফিজিক্যাল ফিটনেস এর গুরুত্ব অনুধাবন করানোর পাশাপাশি এবং চট্টগ্রামে প্রতি বছর আন্তর্জাতিক মানের বডি বিল্ডার তৈরি করার লক্ষ্যে বডি বিল্ডিং প্রতিযোগিতার আয়োজন করা হবে । সর্বোপরি যুব সমাজকে মাদকমুক্ত চট্টগ্রাম জিম ওনার্স এসোসিয়েশন প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

সাধারণ সম্পাদক মানস দেব বলেন বর্তমানে জীম মালিকদের ১৫ % হারে কর দিতে হয় । জীম ব্যবসা একটি সেবামূলক প্রতিষ্ঠান কিন্তু এত করের বোঝা অনেক মালিক পক্ষ দিতে পারছে না । তাই তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান, আগামী বাজেটে জীম সেক্টর কে স্বাস্থ্যসেবা খাতে আওতাভুক্ত করে যেনো করমুক্ত করা হয় ।