টঙ্গীতে সন্ত্রাসী হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ব্যবসায়ী

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীর বনমালা এলাকা সন্ত্রাসী হামলার শিকার শামীম হোসেন রিপন (৩৫) নামে এক ব্যবসায়ি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার ছেলে ও ভাইয়ের বিরুদ্ধে। এঘটনায় বুধবার রাতে পূবাইল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্তরা হলেন, সাবেক কাউন্সিলর ও মহানগরের ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব বিল্লাল হোসেনের ছেলে রিবেল ওরফে রিয়েল (২২) ও তার ভাই কামাল হোসেন (৪২)।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারি সন্ধ্যায় বনমালা ব্রিজ সংলগ্ন এলাকায় ফুচকা খেতে যান ভুক্তভোগী রিপন। এসময় রিয়েল ও কামালের নেতৃত্বে একদল সন্ত্রাসী রিপনের উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে তারা রিপনকে তুলে নিয়ে পুবাইলের সুকুন্দিরবাগ এলাকায় আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেনের অফিসে নিয়ে যায়। সেখানে দীর্ঘসময় পর্যন্ত তার উপর শারীরিক নির্যাতন চালায়। এসময় তারা দা, লোহার রড ও ইট দিয়ে মাথা, মূখসহ শরীরের বিভিন্ন জায়গা থেতলে দিয়ে গুরুতর জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভুক্তভোগী রিপন জানান, কোন কারন ছাড়াই আমার উপরে হামলা করেছে আওয়ামী লীগ নেতার ছেলে ও তার ভাই। আমি কারণ জানতে চাইলে নেতার ভাই কামাল বলেন, আমাকে হত্যা করার নির্দেশ দিয়েছে তার বড় ভাই। মাথা, কিডনি ও পায়ে গুরুতর যখম পেয়ে প্রতিনিয়ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছি। আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।

অভিযুক্তরা জানান, বাকবিতন্ডার জেরে রিপন আমাদের মারতে আসলে এলাকাবাসী তাকে মারধর করে। পুবাইল থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।