ডিমলায় বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের ঘটনায় দুই লম্পট ধর্ষক আটক

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারী।।নীলফামারীর ডিমলায়  বাকপ্রতিবন্ধী এক যুবতীকে গণধর্ষনের অভিযোগে দুই ধর্ষক কে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। একই সাথে ধর্ষিতা ওই যুবতীকে উদ্ধার করা হয়েছে।  বৃহস্পতিবার (২৫ আগষ্ট)গভীর রাতের  এ ঘটনা ঘটেছে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের তিস্তা নদীর ডানতীরে অবস্হিত বাঁধ, দোহলপাড়া নামকস্থানে। আটককৃতরা উক্ত উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের দোহলপাড়া এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে ফুলচাঁদ (৪০) ও একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে আশরাফ আলী (৩০)।
প্রত্যেক্ষদর্শীরা জানান, গত বেশ কয়েকদিন ধরেই বাকপ্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন ওই যুবতী দোহলপাড়া বাজারে অবস্থান করছিল। এ অবস্থায় ঘটনার দিন রাতে আটককৃত দুইজন তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে গোপনে তিস্তার বাঁধের নির্জন এলাকায় নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষন করে। এ সময় এলাকাবাসী এ কু-কর্ম দেখে ফেলে ধর্ষনকারী দুইজনকে আটক করে ডিমলা থানায় খবর দিলে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে উক্ত ইউপির দাফাদার আব্দুল লতিফ বাদী হয়ে ডিমলা থানায় একটি মামলা দায়ের করেছে।যাহার মামলা নম্বর – ১৫।।