নীলফামারীতে বাড়িঘর ভাংচুর স্বর্নলংকার টাকা চুরি ও মারপিট, থানায় মামলা 

আল-আমিন,  নীলফামারীঃ নীলফামারীর সৈয়দপুরে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘর ভাংচুর, স্বর্নালংকার টাকা চুরি ও মারপিটের ঘটনায় থানায় মামলা করেছে।
অভিযোগে জানা যায়, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কিসামত কাদিখোল সরকারপাড়া গ্রামের মৃত ফয়মুদ্দিনের পুত্র বাবুল ইসলামের একই এলাকার গোলাম কিবরিয়া গংদের দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিবাদ চলে আসছে। ঘটনার দিন ২৯ শে সেপ্টেম্বর বাবুল ইসলাম মামলার হাজিরা দেয়ার জন্য কোর্টে গেলে এ সুযোগে কিবরিয়া গং এর প্রায় ১৬/১৭ জন লোক লাঠি, রড ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এসে বাবুলের বাড়ীতে প্রবেশ করে ঘরে ভাংচুর করে ঘরের ভেতরের সুকেস থেকে স্বর্নলংকার ও টাকা চুরি করে নিয়ে যেতে থাকলে বাবুলের শ্বাশুড়ি মতিফুল বেগম ও ভাবি জোবেদা বেগম বাধা দিতে গেলে তারা এ দুজনকে মারপিট করতে থাকে। এতে মতিফুল বেগমের পা ভেঙে যায় ও জোবেদা আহত হয়। তাদের দুজনকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার ব্যাপারে বাবুল ইসলাম বাদী হয়ে নীলফামারী সদর থানায় এজাহার করেছ।
উক্ত ঘটনার বিষয়ে অভিযুক্ত কিবরিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। বাড়িঘর ভাংচুর, স্বর্নালংকার টাকা চুরি ও মারপিটের বিষয়টি কৌশলে এড়িয়ে যান।
 জানতে চাইলে নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ বলেন, এজাহার পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।