নীলফামারীতে র‍্যাবের অভিযানে ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারীতে গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে পৃথক ঘটনায় এক হাজার নয়শত সাতচল্লিশ বোতল ফেন্সিডিলসহ তিন জন কুখ্যাত মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।
শনিবার সকালে র‍্যাব-১৩ এর নীলফামারী সিপিসি-০২ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকর্মীদের এসব বলেন, রংপুর র‍্যাব-১৩ কমান্ডার আরাফাত ইসলাম।
তিনি বলেন, গতকাল শুক্রবার রাতে র‍্যাব ১৩ , ব্যাটালিয়ন সদর, রংপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার মিঠাপুকুর হেলেঞ্চা এলাকায় শরিফার বাড়িতে অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৬২২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী শরিফাকে আটক করে। সে ওই এলাকার মোঃ সবু মিয়ার মেয়ে এবং অপর একটি অভিযানে শনিবার রাত একটার দিকে নীলফামারীর ডিমলায় তিস্তা ব্যারেজ গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৩২৫ বোতল ফেন্সিডিলসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ হুমায়ন কবির ও মোঃ সৈয়দ আলীকে গ্রেফতার করা হয় ।
তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে রংপুর জেলার মিঠাপুকুর থানায় এবং নীলফামারীর ডিমলা থানায়  র‍্যাব বাদী হয়ে দুইটি মাদক মামলা করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় । এসময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা  উপস্থিত ছিলেন।