নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

আশরাফুল ইসলাম শ্রীপুর গাজীপুর প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে যারা প্রার্থী হয়েছেন- তাদের অতীত ও বর্তমান সকল কাজকর্মের ওপর ভিত্তি করে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে।কেন্দ্র থেকে যাদের মনোনয়ন দেওয়া হয়েছে, দলের বৃহত্তর স্বার্থে এসব প্রার্থীর পক্ষে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।
বুধবার(৮ ডিসেম্বর) দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের দলীয় মনোনয়ন ফরম জমাদান উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এসব কথা বলেন।
দোয়া মাহফিল অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান, পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, ও উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যানগন।এসময় মুক্তিযুদ্ধাসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাচন কমিশনারের কাছে প্রত্যেক ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম জমাদেন।
Attachments area