পটুয়াখালীর দশমিনা এক শিক্ষককে পিটিয়ে জখম

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার  দশমিনা উপজেলার  বড়গোপালী মাধ্যমিক বিদ্যালয়ের  অবসর প্রাপ্ত শিক্ষক জনাব মোয়াজ্জেম হোসেন আলতাফ কে বেদরক পিটিয়ে পা ভেঙে ফেলেছে জামাল ভূঁইয়া নামের এক ব্যাক্তি।
স্হানীয় সূত্রে জানা যায়,২২.০১.২৪ইং তারিখ রোজ রবিবার দুপুর আনুমানিক ১ঃ৩০ মিনিটের সময় শিক্ষক আলতাফ হোসেন বড়গোপালদি থেকে তার বাড়িতে যাবার সময় জামাল ভূঁইয়া নামের ঔ ব্যাক্তি পেছন থেকে হাতে লাঠি নিয়ে সন্ত্রাসী কায়দায় তার উপরে অতর্কিত হামলা চালায় বিষয় টি এলাকার জনতা দেখতে পেলে জামাল ভূঁইয়া সঙ্গে সঙ্গে ওখান থেকে পালিয়ে যায় পরে স্থানীয় দের সহযোগিতায় তাকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
অভিযুক্ত জামাল ভূঁইয়া বড় গোপালদি ভূঁইয়া বাড়ির শানু ভূইয়ার ছেলে। শিক্ষক আলতাফ হোসেন কে এই হামলার কারন জানতে চাইলে তিনি বলেন, আমি জানি না সে আমার উপরে হঠাৎ কেনো এ-ই ভাবে হামলা চালিয়েছে তার সাথে আমার জানামতে পূর্বের কোন শত্রুতা নেই আমি কোনো কিছু বুঝে ওঠার আগেই সে আমার উপরে সন্ত্রাসী কায়দায়  এলোপাতাড়ি হামলা চালায়।
স্থানীয় শিক্ষক সমাজ ও সচেতন ব্যাক্তি বর্গ বলেন একজন শিক্ষক আমাদের বাঙালি জাতির গর্ব আমাদের জানামতে শিক্ষক আলতাফ হোসেন একজন অত্যন্ত ভদ্র এবং ভালো মানুষ আমরা এলাকা বাসি  এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার তিব্র নিন্দা জানিয়ে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।