ফকিরহাটে ছিনতাইকারিদের ছোড়া গুলিতে দুইজন আহত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের ফকিরহাটে পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত নামক এলাকায় ছিনতাইকারিদের গুলিতে দুইজন আহত হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চুলকাটি বাজারের মের্সাস রিয়া ষ্টোরের ট্রাক চালক নিয়ামুল ইসলাম (৪৭) ও কর্মচারি বিদ্যুৎ কুমার দাশ ওরফে রাধা (৪৫) সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে দোকান থেকে মটরসাইকেলযোগে কাটাখালী সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংক লিমিটেডে টাকা জমা দিতে আসার পথে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত মেট্রো ব্রিক্স (ইট ভাটা) সন্নিকটে এসে পৌছালে একই দিক থেকে আসা একটি মটরসাইকেলে তিন ছিনতাইকারি তাদের লক্ষ্য করে গুলি করে।

গুলিবিদ্ধ অবস্থায় আহতরা দ্রæত ব্যাংকে প্রবেশ করে টাকা জমা দিয়ে লুটিয়ে পড়ে। এরপর তাদেরকে স্থানীয়রা দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের অবস্থা আশংকামুক্ত বলে জানা গেছে। এদিকে গুলির শব্দে আশ-পাশের লোকজন ছুটে আসার ফলে ছিনতাইকারিরা দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে। পুলিশ জানায়, ট্রাক চালক নিয়ামুলের পিঠে দুইটি ও রাধার পিঠে একটি গুলির চিহৃ পাওয়া গেছে। পুলিশ জানায়, গুলিবিদ্ধ অবস্থায় আহতরা ১৩ লক্ষ ৭০হাজার টাকা উক্ত ব্যাংকে জমা করেন।

নিয়ামুল ইসলাম শ্যামবাগাত গ্রামের মৃত আফতার উদ্দিনের পুত্র ও রাধা দাশ রনজিৎপুর গ্রামের ভগিরত দাশের পুত্র। খবর পেয়ে জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়,সহকারি পুলিশ সুপার (সার্কেল) ছয়রুদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় অত্র এলাকাবাসীর মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।