ফকিরহাটে সন্ত্রাসীদের গুলিতে দুই দোকান কর্মচারী আহত

ফকিরহাট প্রতিনিধি :  বাগেরহাটের ফকিরহাট উপজেলায় দিন-দুপুরে দুই দোকার কর্মচারীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছে সন্ত্রাসীরা। রবিবার সকাল ১১ টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শুকদাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত দুই দোকান কর্মচারীকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের নেয়ামত শেখ (৩৮) এবং সদর উপজেলার রণজিৎপুর গ্রামের বিদ্যুৎ দাস ওরফে রাঁধা।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি বাজারের রিয়া স্টোরের দুই কর্মচারী নেয়ামত শেখ ও বিদ্যুৎ দাস মটরসাইকেলে করে ১৩ লাখ টাকা নিয়ে কাটাখালি সাউথবাংলা ব্যাংকে জমা দিতে বের হয়। এসময়ে তাদের মোটর সাইকেলের পিছনে অপর একটি মটরসাইকেলে আসা সন্ত্রাসীরা পিছু নেয়। ওই দুই কর্মচারী বিষয়টি বুঝতে পেরে দ্রæত মোটরসাইকেল চালাতে শুরু করে।

এঅবস্থায় ফকিরহাটে শ্যামবাগাত এলাকায় পৌছালে ছিনতাইকারী সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময়ে এতে একজনের শরীরে দুটি ও অপর জনের শরীরে একটি গুলি লেগে আহত হয়। তবে, তাদের কাছে থাকা টাকা সন্ত্রাসীরা নিতে পারেনি। পরে আহত নেয়ামত ও বিদ্যুৎ দাসকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ঘটনার পরপরই জড়িত সন্ত্রাসীদের আটকে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।