বখাটে ছেলের অত্যাচারে ঘর ছাড়া অসহায় বাবা-মা

অপূর্ব দেব: বিজয়নগরে বখাটে ছেলের অত্যাচারে বাড়ি ছেড়েছেন অসহায় পিতা-মাতা। উপজেলার বুধন্তী ইউনিয়নের খাতাবাড়ী গ্রামের বৃদ্ধ নুর মিয়া ও তার বৃদ্ধা স্ত্রী আনোয়ারা খাতুন অসহায়ভাবে দিন যাপন করছে।

পাড়ার মাতাব্বরদের কাছে ধরনা দিয়েও কোন সুরাহা না পেয়ে আইনের আশ্রয় নিয়েছে এই দম্পত্তি। মামলা সুত্রে জানা যায়, মাদকাসক্ত হয়ে টাকার জন্য তাদের চতুর্থ ছেলে মোঃ আনু মিয়া দীর্ঘ ধরে তাদেরকে শারিরীক ও মানসিক ভাবে অত্যাচার করে আসছে।

বিগত কিছু দিন পূর্বে ধারালো অস্ত্র দিয়ে তার জন্মদাতা পিতা নুর মিয়াকে আক্রমন করে গুরুতর আহত করলে তার আঘাতপ্রাপ্ত স্থানে তিনটি সেলায় করতে হয়। সমাজের কিছু লোক বিচার ব্যবস্থা করবে বলে আশ্বাস দিয়েও কোন বিচারের ব্যবস্থা করেনি। তার ছেলে আনু মিয়ার নির্যাতন দিন দিন বাড়তে থাকলে উপায়ান্তর না দেখে জীবন বাচাতে আইনের আশ্রয় নেয় বৃদ্ধ নুর মিয়া ও তার অসুস্থ্য স্ত্রী।

নুর মিয়া জানান আমি একজন অসহায় মানুষ ছেলের অত্যাচারে আজ আমি ঘর ছাড়া। কয়েকদিন আগে আমার বুকের মধ্যে উঠে ‘দা’ নিয়ে আমাকে জবাই করে মেরে ফেলার চেষ্টা করে আনু মিয়া আশেপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে। আমি কোন কথা বললেই মারধর করে।

আনোয়ারা খাতুন জানান আমাকে ধাক্কা দিয়ে ফেলে দিলে আমি মারাত্মকভাবে আহত হয়ে দীর্ঘ দিন সজ্জাশায়ী থাকতে হয়। এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠতে পারেনি। তার অত্যাচারে আমরা ঘর ছেড়েছি। আমরা এর বিচার চাই।
এ ব্যপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ফয়জুল আজিম নোমান বলেন, অভিযোগটি পেয়েছি বিষয়টি অত্যন্ত দুঃখজনক অসহায় মানুষদের জন্য বিজয়নগর থানা সর্বোচ্চ সহযোগীতা করবে। আমরা খোজ নিয়ে দ্রæত এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করব।