বশেমুরবিপ্রবিতে সাইকোলজি ইন এভরিডে লাইফ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালা সমাপ্ত

গোপালগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে শনিবার বিকেল ৩ টায় সাইকোলজি ইন এভরিডে লাইফ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালা শেষ হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দিন।
কর্মশালার দ্বিতীয় ও সমাপনী দিনে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দিন এবং বিকেএসপি’র সিনিয়র গবেষক ও উপ-পরিচালক নুসরাত শারমীন।
শুক্রবার কর্মশালা সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন কর্মশালার উদ্বোধন করেন।
কর্মশালার বক্তব্য উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক ইসরাত জাহান শাহনাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কিশোর রায়, প্রভাষক জান্নাতুল ফেরদৌস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাইসা, বিথী, তিথি, রিজভি, প্রিতিজা প্রমুখ। বক্তারা মানুষের মানষিক সমস্যা এবং সমাধানের বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষণধর্মী আলোচনা করেন।
সাইকোলজি ইন এভরিডে লাইফ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালায় অত্র বিশ্বদ্যিালয়ের প্রায় ৭০০ জন শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করেন।