বাউফলে বীর মুক্তিযোদ্ধার বসত ঘরে হামলা, আহত ৩

কহিনুর  বাউফল (পটুয়াখালী)  প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ৮নং মদনপুরা ইউপির সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম তালুকদারের বসত বাড়িতে হামলা করে জানালা ভাঙচুর এবং তার স্ত্রীকে টেনে হেঁচরে মারধর ও শ্লীলতাহানি করার ঘটনায় গত তিনদিনেও এজাহার নেয়নি বাউফল থানা। এ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারটি আতংকে দিনাতিপাত করছে। গত ১৬ এপ্রিল বিকালে পৌরশহরের কুন্ডুপট্রি এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, পৌরসভা ৪ নং ওয়ার্ডের কুন্ডপট্টি এলাকায় মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম তালুকদার পরিবার পরিজন নিয়ে বসবাস করে। পাশেই একই এলাকার মো. সামছুল হক তালুকদার বসবাস করেন।

সোমবার পূর্ব বিরোধের জের ধরে মো. সামছুল হক তার লোকজন নিয়ে মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম তালুকদার বসত ঘরে ঢুকে আসবাপত্র ভাঙচুর করে প্রায় ৯৫ হাজার টাকার ক্ষতি সাধন করে। এ সময় সে বাধা দিলে তাকে পিটিয়ে জখম করে। স্বামীকে বাঁচাতে স্ত্রী ডালিয়া ইসলাম লিপি (৫০) আসলে তাকে টেনে হেচড়া শ্লীলতাহানি ঘটায়। মাকে উদ্ধারের জন্য মেয়ে ডাক্তার সানজিদা ইসলাম জেসমিন (২৮) এলে তাকে পিটিয়ে আহত করে। পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে প্রাথমকি চিকিৎসা দেয়।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম তালুকদার বাদী হয়ে গত ১৬ এপ্রিল সামছুল হককে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করলেও গত তিনদিনেও মামলাটি এজাহারভুক্ত করেনি বাউফল থানা পুলিশ।

এ বিষয়ে অভিযুক্ত সামসুল হক জানান, বিষয়টি নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন খান দুই পক্ষকে নিয়ে বসবেন সিদ্ধান্ত হয়েছে।

এ বিষয়ে বাউফল থানা ওসি তদন্ত মো. আল মামুন বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে