বাউফলে মহিলাদের কিছু  তুচ্ছ কথার কারনে এক যুবককে পিটিয়ে জখম

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ রেজাউল সরদার (৩৫) নামে এক যুবককে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
গত মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলার ৯নং নাজিরপুর ইউনিয়নের কচুয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত রেজাউল ওই গ্রামের সিরাজ সরদারের ছেলে। আহত রেজাউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১১মে) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে রেজাউল অসুস্থ অবস্থায় বেডে শুয়ে আছেন। তার কথা বলতে কষ্ট হচ্ছে । সমস্ত শরীর বিষব্যথায় ভরা। বেড থেকে মাথা তুলতে পারছেন না।
সংবাদিক পরিচয় দিলে কথা বলতে আগ্রহ প্রকাশ করে তিনি বলেন, মঙ্গলবার দুপুরে তাদের বাড়ীর পুকুর পাড়ে বসে মাছ ধরার জাল  বুনছিলেন। এ সময় ওই পুকুরে আমাদের বাড়ীর ৭/৮ জন নারী গোসল করে চলে গেছেন। তারা কোন প্রকার মন্তব্য করেননি। কিন্তু পাশের বাড়ীর ইয়াকুব হাওলাদারের স্ত্রী তাদের বাড়ীর পুকুরে পানি না থাকায় আমাদের বাড়ীর পুকুরে গোসল করতে আসেন। তিনি আমাকে দেখে নানা ধরনের কটুক্তি করতে থাকেন। আমি তার কটুক্তির প্রতিবাদ করি। পরে ওই নারী আমার বিরুদ্ধে তার স্বামী ইয়াকুবের কাছে গিয়ে মিথ্যা অপবাদ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ইয়াকুব (৩৫) ও তার ছোট ভাই সোহাগ (৩০) এসে কোন কিছু বুঝে ওঠার আগেই আমাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এতে আমি অচেতন হয়ে পরি। পরে আমার ছোট ভাই আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসেন।
বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।