বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎ স্পৃষ্টে ১জনের মৃত্যু ৩জন গুরুতর আহত

মোঃ সুলতান আলী, বালিয়াডাঙ্গী থানা প্রতিনিধিঃ ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও জেলার, বালিয়াডাঙ্গী উপজেলার ৬নং ভানোর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দাফাদার টুলি (হিন্দু পাড়া) গ্রামে।আজ রবিবার ১৮ এপ্রিল অনুমানিক সকাল ৬ টার দিকে নিজ বাড়িতে ব্যবহৃত বিদ্যুতিক পানির পাম্পের লাইনে দুর্ঘটনাটি ঘটে।
সরেজমিনে গিয়ে দেখা যায় নিজ বাড়িতে পানির পাম্পের বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে কৃষ্ণ সিংহ( ৪০) মারা যায়। স্থানীয় লোকজন জানান আজ অনুমানিক সকাল ৬টার দিকে, মৃতের স্ত্রী শ্রী অধিকা সিংহ (৩৫) (মৃতের স্ত্রী) নিজ বাড়িতে ব্যবহৃত পানির পাম্পের বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হলে, তাকে বাঁচাতে তার শাশুড়ি বিমলা সিংহ (৬৫) (মৃতের মা) এগিয়ে যান।
এতে তিনি ও বৈদ্যুতিক স্পৃষ্টে আটকা পড়েন,দু’জনকেই বৈদ্যুতিক তারে আটকা অবস্থায় দেখে তড়িঘড়ি করে মেইন সুইচ বন্ধ না করে কৃষ্ণ সিংহ, পানির পাম্পের বৈদ্যুতিক লাইনের তার ছিড়তে জান। এমতাবস্থায় তিনিও বৈদ্যুতিক তারে আটকে জান, তার ছেলে সুমন সিংহ (৯) এগিয়ে গেলে সেও বিদ্যুতে স্পৃষ্ট হয়। পরিবারের অন্যান্যরা ঘটনা দেখে তাড়াহুড়ো করে মেইন সুইচ অফ করেন।
বৌমা, শাশুড়ি,ও মৃতের ছেলে সুমন সিংহ ৩ জনকেই গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। এদিকে কৃষ্ণ সিংহ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। গ্রামের লোকজন ছোটাছুটি করে এলে মৃতের স্ত্রী অধিকা সিংহ মা বিমলা সিংহ ও মৃতের ছেলে সুমন সিংহকে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
৬ নং ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার বলেন দুর্ঘটনাবশত এই ঘটনাটি ঘটেছে। তাই পারিবারিকভাবে মৃতের সৎকার করার জন্য বলা হয়েছে।