ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার মাগুরায় শুরু

মাগুরা প্রতিনিধি : ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার মাগুরায় শুরু হয়েছে তাবলিগ জামাতের আয়োজনে তিন দিনের আঞ্চলিক ইজতেমা।

জেলা তাবলিগ জামাতের আমির রুহুল আমিন জানান, সকালে স্থানীয় সরকারি বালক বিদ্যালয় ও আর্দশ কলেজ মাঠে হাজার-হাজার মুসল্লির উপস্থিতিতে দুপুরে মারকাজ মসজিদের ইমাম আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমা কার্যক্রম শুরু করেন। বয়ানে শরিক হন জেলার চার উপজেলা থেকে আসা হাজার-হাজার মুসল্লি।

রুহুল আমিন আরো জানান, ইজতেমার জন্য মুসল্লিদের থাকা খাওয়া, ওজু, গোসল পয়ঃনিষ্কাশনের জন্য সকল ব্যবস্থা রাখা হয়েছে। এ ছাড়া চিকিৎসার জন্য মেডিক্যাল টিম, রেডক্রিসেন্ট কর্মীরা কাজ করছেন। দুর্ঘটনা ও জরুরি প্রয়োজনে প্রস্তুত রাখা হয়েছে ফায়ার সার্ভিস কর্মীদের।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ইজতেমা শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাগুরার পাশাপাশি নিরাপত্তার জন্য আশপাশের চার জেলা থেকে অতিরিক্ত পুলিশ আনা হচ্ছে। কন্ট্রোল রুম থেকে সিসি ক্যামেরার মাধ্যমে গোটা ইজতেমাস্থল পর্যবেক্ষণ করা হচ্ছে। পাশাপাশি সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।