ভূরুঙ্গামারীতে মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহনকারী বীর মুক্তিযোদ্ধা অবঃ সুবেদার মরহুম বোরহান উদ্দিন স্মরণে বুধবার দুপুরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে কোরআন খানী, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ভূরুঙ্গামারী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহি উদ্দিন আহ্ম্মেদ এর সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী খোকন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজহারুল ইসলাম ও থানা অফিসার ইন-চার্জ জিয়া লতিফুল ইসলাম, মূখ্য আলোচক ছিলেন সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ মজিদ সরকার, বিশেষ আলোচক ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মতি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলমগীর মন্ডল, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন প্রমুখ।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা অবঃ সুবেদার মরহুম বোরহান উদ্দিন গত ১২ অক্টোবর/১৬ মৃত্যু বরণ করেন। দোয়া মাহফিল ও আলোচনা সভায় সৃষ্টিকর্তার নিকট তার রুহের মাগফেরাত কামনা করা হয়।