মন্তাজ উদ্দিন মিয়ার মৃত্যুতে এমপি শাওন ও সাংবাদিক এবং চেয়ারম্যানের শোক প্রকাশ

লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী রেজা মিয়ার ভগ্নিপতি , লালমোহন পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক ও ডাঃ আজাহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাম হোসেন টুটুল ও লালমোহন বিডি নিউজ ডট কম এর সম্পাদক মিজানুর রহমান (মিজান) এর বাবা লালমোহন কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ  মন্তাজ উদ্দিন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ  করেন  ভোলা-৩, লালমোহন ও তজুমুদ্দিনের জাতীয় সংসদ সদস্য ও লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ নুরুন্নবী চৌধুরী  শাওন এমপি । এক শোক বার্তায় তিনি  মরহমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তোপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর  শোক ও সমবেদনা প্রকাশ করেন।
মন্তাজ  উদ্দিন মিয়ার মৃত্যুতে
লালমোহন উপজেলা চেয়ারম্যানের  শোক প্রকাশ
লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী রেজা মিয়ার ভগ্নিপতি , লালমোহন পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সম্পাদক ও ডাঃ আজাহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাম হোসেন টুটুল এর বাবা ও লালমোহন বিডি নিউজ ডট কম এর সম্পাদক মিজানুর রহমান (মিজান) এর  বাবা লালমোহন কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মন্তাজ  উদ্দিন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ  করেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ। এক শোক বার্তায় তিনি  মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তোপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর  শোক ও সমবেদনা প্রকাশ করেন।  মন্তাজ  উদ্দিন মিয়ার মৃত্যুতে লালমোহ পৌর যুবলীগের সংগ্রামী সভাপতি জনাব ফরহাদ হোসেন মেহের শোকাহত পরিবারবর্গকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

সাংবাদিক মিজান’র  পিতার ইন্তেকাল।
সাংবাদিকদের শোক প্রকাশ

ভোলা জেলা, প্রতিনিধি:
লালমোহনঃ অনলাইন পত্রিকা লালমোহন বিডি নিউজ ডট কমের  সম্পাদক, লালমোহন সাংবাদিক ফেডারেশনের সম্পাদক, ডাক বাংলা সড়কে তৃষা পার্টস ষ্টোরের মালিক, যায়যায়দিন পত্রিকা ও বরিশালে কথা পত্রিকার  লালমোহন উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান (মিজান) এর পিতা অবসরপ্রাপ্ত কৃষি ব্যাংক কর্মকর্তা মোঃ মন্তাজ উদ্দিন মিয়া (৭০) রবিবার দুপুর ১ টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।( ইন্নলিল্লাহে…রাজিউন)। মরহুমের জানাযার নামাজ সোমবার সকাল সাড়ে ১১ টায় তার নিজ এলাকার দায়রা বাড়ির জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে। এদিকে সাংবাদিক মিজানের পিতার মৃত্যুতে লালমোহন প্রেসক্লাব, লালমোহন রিপোটার্স ইউনিটি, লালমোহন সাংবাদিক ফেডারেশন, বাংলাদেশ  মফস্বল সাংবাদিক ফোরাম লালমোহন শাখা সহ, উপজেলার সকল সাংবাদিক  শোক প্রকাশ করেন এবং তার শোক সন্তোপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।