মাগুরায় চোর চক্রের ৮ জন আটক

জেলা প্রতিবেদকঃ মাগুরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর চক্রের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৬টি বাইসাইকেল, ১টি পাম্প মেশিন ও ১টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

শনিবার (১৭ এপ্রিল) সকালে থেকে দুপুর পর্যন্ত পুলিশের অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেন, জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫)

দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন) সাংবাদিকদের জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ি ও দোকানঘর থেকে চুরির ঘটনা ঘটে। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় শহরের অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য সাজ্জাদ হোসেনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও সাতজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছয়টি বাই সাইকেল, একটি পাম্প মেশিন ও একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি, সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে পাঁচটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া বাকিদের বিরুদ্ধে বিগত সময়ে চুরির ঘটনায় মামলা রয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।