মুম্বাইয়ের বোলিং তোপে ব্যর্থ দিল্লির ব্যাটসম্যানরা

আইপিএলে এরইমধ্যে বেশ জমে উঠেছে প্লে অফের লড়াই। গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নেমেছে দিল্লি ক্যাপিটালস। মুম্বাই বোলারদের তোপে ব্যাট হাতে মামুলি সংগ্রহ পেয়েছে দিল্লি। নির্ধারিত ২০ ওভার শেষে দলটির সংগ্রহ ৯ উইকেট হারিয়ে ১১০ রান।

দিনের শুরুতে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মুম্বাই। দিল্লির হয়ে ইনিংস উদ্বোধনে নামেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান। রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন ধাওয়ান, ১০ রানের বেশি করতে পারেননি পৃথ্বী। দুজনকেই ফেরান ট্রেন্ট বোল্ট।

অধিনায়ক শ্রেয়াস আইয়ার ও রিশাভ পান্ট দুজনে মিলে ধীর গতিতে দিল্লিকে এগিয়ে নিতে থাকেন। দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করে রাহুল চাহারের বলে স্ট্যাম্পড হন আইয়ার। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি তার দল। আসা যাওয়ার মিছিলে শামিল হয় সবাই।

বাকিদের ভেতর সর্বোচ্চ ২১ রান করেন পান্ট। শিমরণ হেটমেয়ার (১১) ও কাগিসো রাবাদা (১২) ছাড়া আর কেউই তেমন ভালো রান করতে পারেননি।

মুম্বাইয়ের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন জাসপ্রিত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট। এছাড়া একটি করে শিকার ভাগাভাগি করে নেন রাহুল চাহার ও নাথান কোল্টারনাইল।