রৌমারীতে দড়জা ভেঙ্গে স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণ 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে স্বামী পরিত্যাক্তা এক নারীকে ঘরের দড়জা ভেঙ্গে প্রবেশ করে পাশবিক নির্যাতন শেষে শ্বাসরোধে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার এঘটনায় ওই নারী বাদী হয়ে রৌমারী থানায় একটি ধর্ষণের অভিযোগ করেন। অভিযুক্ত বাবুল মিয়া (৫০)  উপজেলার শৌলমারী ইউনিয়নের কলমেরচর গ্রামের আজিম উদ্দিনের ছেলে। সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া গ্রামে ওই নারীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করে বলেন, ঘটনার রাতে বাইরে প্রচুর ঝড়-বৃষ্টি হচ্ছিল। এ সময় পাশ্বের গ্রামের আজিম উদ্দিনের ছেলে বাবুল মিয়া ঘরের দরজা ভেঙ্গে শয়নকক্ষে প্রবেশ করে এবং জোরপূর্বক আমাকে ধর্ষণ করে। এসময় চিল্লা-চিল্লি করলে আমাকে বে-ধড়ক মারধর করে এবং এক পর্যায়ে বালিশ চাঁপা দিয়ে হত্যার চেষ্টা করে। ঘটনার সময় অ‍াত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বাবুল মিয়া পালিয়ে যায়।

পরে সাহেদ, তৌফিক, হাসানুর ও নিহার নামের ৪জন কলেজ পড়ুয়া ছাত্র ওই নারীকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

স্থানীয়রা জানান, এর আগেও অভিযুক্ত বাবুল মিয়া ওই নারীকে কু-প্রস্তাব দেওয়াসহ নানাভাবে হয়রানি করে আসছিল। এ ঘটনা কাউকে জানালে ওই নারীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বাবুল।

অভিযুক্ত বাবুল মিয়া জানান, ওই নারীর সাথে আমার কোনো সম্পর্ক নেই। আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়াসহ ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসাতে একটি চক্র উঠেপড়ে লেগেছে।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ্’র সাথে কথা হলে তিনি জানান,   ওই মহিলা নিজেই থনায় এসে অভিযোগ করে গেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।