শ্রীনগরে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা ই¯্রাফিল খান

সুমন হোসেন শাওন, ষ্টাফ রিপোর্টারঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা ই¯্রাফিল খান। শুক্রবার বিকাল ৫টায় উপজেলার হরপাড়া নিজ বাসবভনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেণ। রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইস্রাফিল খানের মরদেহ দাফন করা হয়। তাকে গার্ড অব অনার দেন ইউএনও মোসাম্মৎ রহিমা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন- শ্রীনগর থানার এসআই আশিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধ ইকবাল হোসেন মাস্টার, আব্দুল লতিফ মাস্টার, মজিবর রহমান, ইদ্রীস মিয়া, সুনীল চন্দ্র সরকার, নজরুল ইসলাম খান, মোঃ কামাল মিয়া, আব্দুল লতিফ বেপারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার, সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, সিজুয়ে কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ শাহ আলম, বিকল্প যুবধারার কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর আলম নিশি, উপজেলা বিএনপি নেতা মো. তাজুল ইসলাম, শ্রীনগর বাজার কমিটির সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ খান, স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম প্রমুখ। বীর মুক্তিযোদ্ধা মরহুম ইস্রাফিল খানের ছোট ভাই ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ শাহ আলম খান জানান- আমার ভাই দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন।

শুক্রবার বিকালে তিনি ইন্তেকাল করেন। পরের দিন সকালে হরপাড়া আল-মদিনা জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা নামাজ শেষে ষোলঘর এলাকার ভূইচিত্র কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। ভাইয়ের রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন।