সাংবাদিক মিলনকে চাপা দেওয়া ট্রাকচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কাপাসিয়ায় বেপরোয়া গতিতে চলমান ড্রাম ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সাংবাদিক মিলনের নির্মম মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাকচালক আহাদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

তাকে মুন্সিগঞ্জে লৌহজং থেকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার সকালে র‌্যাব মিডিয়া সেন্টার থেকে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যারের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, আজ সকালে র‌্যাব-১ ও র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল আহাদ মিয়াকে গ্রেফতার করেছে।সে গাজীপুরের কালীগঞ্জের আতিক মিয়ার ছেলে।গত ৭ বছর ধরে সে মাহিন্দ্র, বাস, ট্রাক চালিয়ে আসছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

৪ আগস্ট কাপাসিয়া উপজেলার গাজীপুর-ভাকোয়াদি-কাপাসিয়া সড়কের কোটবাজালিয়া বাজার এলাকায় ট্রাকচাপায় মঞ্জুর হোসেন মিলন নিহত হন।

কাপাসিয়া থানার ওসি এইচএম লুৎফুল কবীর জানান, নিহত মিলন কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের মৃত আব্দুস সাঈদ শেখের ছেলে। তিনি গাজীপুর দর্পণের সম্পাদক, দৈনিক করতোয়া ও ভোরের দর্পণ পত্রিকার গাজীপুর প্রতিনিধি এবং গাজীপুর সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি দৈনিক দিনকাল, যুগান্তর, বাংলাভিশন টেলিভিশন চ্যানেলেও গাজীপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

ওসি আরও জানান, শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে ভাকোয়াদি-কাপাসিয়া আঞ্চলিক সড়কের কোটবাজালিয়া বাজার এলাকায় একটি বালুভর্তি ড্রামট্রাক তাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনি মারা যান।