সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুর রহিম সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউপি চত্বরে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। আহত অবস্থায় তাকে প্রথমে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের দাবি, সন্ধ্যার দিকে পরিষদ চত্বরে স্থানীয় জনগণের সঙ্গে বলার সময় ৭ থেকে ৮টি মোটরসাইকেলে ১০/১২ জন সন্ত্রাসী মুখে মাস্ক পরে ঘটনাস্থলে উপস্থিত হয়। কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করে। এসময় চেয়ারম্যানের মাথার একপাশ দিয়ে গুলি বেরিয়ে গেলেও সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত চেয়ারম্যানের ভাই আব্দুর রহমান আবু জানান, কৈখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিমের সঙ্গে নির্বাচন কেন্দ্রিক বিরোধ চলে আসছিল। এর আগেও কয়েকবার তার ভাই হামলার শিকার হয়েছে। তাদের নামে একাধিক মিথ্যা মামলাও করেছে প্রতিপক্ষরা।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কাজী মো. শহিদুর রহমান জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে পুলিশ কৈখালী ইউনিয়ন পরিষদ এলাকায় অবস্থান করছে।