শিশুকে ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

জেলা প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলায় পাঁচুড়িয়া গ্রামে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আকরাম শেখ (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার পাঁচুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।এ ঘটনায় শিশু শ্রেণির ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে লোহাগড়া থানায় আকরাম শেখের নামে মামলা করেছেন।
শিশুটির মা জানান, চটপটি খাওয়ানোর কথা বলে এবং ১০ টাকা হাতে দিয়ে মঙ্গলবার দুপুরে আকরাম শেখ তার মেয়েকে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ শেষে দুপুরে বাড়িতে এসে মেয়ের এ অবস্থার কথা জানতে পারেন তিনি। পরে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য মেয়েকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। খবর পেয়ে হাসপাতালে আসেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন।
এদিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার ঘোষ বলেন, শিশুটির গোপনাঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষা করা হবেশিশুটির মা বলেন, আমরা গরিব মানুষ। ওর বাবা ভ্যান চালান, আমি অন্যের বাড়িতে কাজ করি। আমার শিশু সন্তানকে আকরাম শেখ ধর্ষণ করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।
লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন জানান, আকরাম শেখ প্রায় পাঁচ বছর ধরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে চটপটি বিক্রি করে আসছে। ভুক্তভোগী শিশুর বাড়ির পাশেই তার বাড়ি। সেই সূত্রে দূরসম্পর্কের দাদা হয়।তিনি আরও বলেন, ওই পরিচয় সূত্রে সে শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আকরাম শেখকে মঙ্গলবার রাতেই গ্রেফতার করেছি।