আখাউড়ায় ছাত্রলীগ নেতা মারুফের মায়ের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

মোঃ সিজান আহমেদ সোহাগ-ব্যুরো প্রধান ভৈরব কিশোরগঞ্জ: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দুই বারের যুগ্মসাধারণ সম্পাদক ও সীমান্ত টিভির ধর্মীয় আলোচক মারুফ আলম ভুঁইয়ার মায়ের মৃত্যুতে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জননেতা আনিসুল হক গভীর শোক প্রকাশ করেন। মঙ্গলবার (৩ আগস্ট) বাদ আসর টনকী কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমার জানাযার নামাযের পূর্বে আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের উপস্থিতিতে মুঠোফোনে মন্ত্রী শোক প্রকাশ করেন ।
এ সময় মন্ত্রী বলেন, আমার ছাত্রলীগ নেতার মায়ের মৃত্যুতে আমি গভীর শোকাহত আমি জেনেছি তিনি অত্যন্ত পর্দানশীন নারী ছিলেন, আমি দোয়া করি আল্লাহ যেন এই মাইয়াতকে জান্নাতুল উচ্চ মাকাম দান করেন। এসময় পৌর মেয়র তাকজিল খলিফা কাজল স্মৃতিচারণ করে বলেন, আমাদের কসবা আখাউড়ার অভিভাবক মন্ত্রী মহোদয়ের কথার পরে আমার কথা থাকতে পারে না, তবে এতটুকু বলতে চাই আমাদের ছাত্রলীগ নেতা মারুফ ভূঁইয়ার মা হারানোর বেদনা আমি বুঝি, আমার বাবা যখন মারা যায় তখন আমি বুঝতে পারিনি কারণ আমার বড় ভাইয়েরা সেই ঘাটতি পূরণ করেছে কিন্তু মা হারানোর পর বুঝতে পেরেছি মায়ের কত শূন্যতা। যেদিকেই তাকাই মায়ের ভালোবাসা ছাড়া সবকিছু শূন্যতা মন হয়।
উল্লেখ্য, ১৫ দিন পূর্বে করোনা আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার স্থানীয় একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন ছাত্রলীগ নেতা মারুফের বড় ভাই ও বীর মুক্তিযোদ্ধা মরহুম ফজলুল হক ভূঁইয়ার দ্বিতীয় ছেলে মাসুম ভূঁইয়া আর ছেলে মৃত্যুর খবর শোনার পরই গর্ভধারিনী মা সুরাইয়া বেগম অসুস্থ হয়ে পরেন, মাকে দেখানোর জন্য দক্ষিণ আফ্রিকা থেকে বিশেষ ব্যবস্থাপনায় দ্রুত সময়ের ভিতর দেশে আনা হয় মরহুম মাসুমের মরদেহ কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস শেষ দেখা হয়নি ছেলে মাসুমের সাথে, ছেলেকে হারানোর শোক সইতে না-পেরে ঢাকার পপুলার হসপিটালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন মমতাময়ী মা।