কুড়িগ্রামে সড়ক দূর্ঘটনায় চারজন নিহত

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ঢাকাগামী নৈশকোচের চাপায় একই পরিবারের তিনজনসহ মোট চারজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৭টার দিকে ভুরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের আলেপের তেপথি এলাকায় জুলেখা পাম্পের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোচালক আব্দুল জলিল (৫৫), শহিদুল আলম (২৭), সুমাইয়া খাতুন (৪) ও সুফিয়া খাতুন। অটোচালক বাদে তিনজন রায়গঞ্জ ইউনিয়নের বড়বাড়ি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভুরুঙ্গামারী থেকে কুড়িগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা নৈশকোচ রায়গঞ্জের আলেপের তেপথি জুলেখো পাম্পের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশা চাপা দেয়। একই পরিবারের তিনজনসহ মোট চারজন থাকা অটোরিকশাটিকে নৈশকোচটি চাপা দিলে দুমড়ে-মুচড়ে যায়। এতে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় অটোচালক আব্দুল জলিল ও যাত্রী শিশু সুমাইয়া।

ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শিশুটির বাবা শহিদুল ইসলাম, মা শাহানাজ বেগম ও দাদী সুফিয়া খাতুনকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে। পরে সেখানে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে রাতেই চিকিৎসাধীন অবস্থায় শিশু সুমাইয়া খাতুনের বাবা শহিদুল ইসলাম ও দাদী সুফিয়া খাতুনের মৃত্যু হয়। নৈশকোচ রিজভী পরিবহনের চালক কুড়িগ্রাম শহরের পলাশবাড়ীর মকবুল হোসেন জানান, রাস্তার নির্মাণ কাজ চলায় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাত্রীসহ বাসের পিছনের চাকার নিচে পড়ে যায়।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ ও একই পরিবারের ৩ জনসহ মোট ৪ জনের মৃত্যু হয়েছে। আর শাহানাজ বেগম চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বাসচালককে আটক করা হয়েছে।