গুলশান থেকে অপহরণের তিন দিন পর আজ শিশুকে উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি : ঢাকার গুলশান থেকে অপহরণের তিন দিন পর আজ শনিবার বিকেলে আল আমিন (১০) নামে এক শিশুকে উদ্ধার করেছে কলমাকান্দা থানা পুলিশ।

জেলার কলমাকান্দা উপজেলার ঠাকুরাকোনা-কলমাকান্দা সড়কের গুমাই নদীর ব্রিজের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। শিশুটি কলমাকান্দা থানা পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার ঢাকার বনানী থানার কড়াইল বস্তির এলাকার জাহাঙ্গীর আলমের শিশুপুত্র আল আমিন (১০)। সে কড়াইল বৌবাজার জ্ঞানের আলো কিন্ডারগার্টেন স্কুলের ২য় শ্রেণির ছাত্র। ওই দিন স্কুল থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয় সে।

আল আমিন জানায়, স্কুল থেকে বাসায় যাবার পথে এক যুবক তাকে ডেকে নিয়ে রুটি খাওয়ানোর পর সে অজ্ঞান হয়ে পড়ে। অচেতন অবস্থায় পিকআপভ্যানে থাকার পর কলমাকান্দা- ঠাকুরাকোনা সড়কের গুমাই নদীর ব্রিজের কাছে এলে তার জ্ঞান ফেরে।এরপর সে পিকআপ ভ্যানের পিছন দিয়ে লাফ দিয়ে রাস্তার পাশে লাফিয়ে পড়ে। এলাকাবাসী তাকে দেখে ছুটে যান এবং জিজ্ঞাসাবাদের পর থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে আল-আমিনকে কলমাকান্দা থানায় নিয়ে যায়।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে তাকে অপহরণ করা হয়েছিল।  বনানী থানা পুলিশের মাধ্যমে শিশুটির পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে।