চাক তরুণী অপহরণ চেষ্টা : অটোচালক গ্রেপ্তার

কক্সবাজার

কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজারের রামুতে উপজাতি তরুণীকে অপহরণ চেষ্টার অভিযোগে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বেলা ৩টার দিকে রামুর খুনিয়াপালং ইউনিয়নের তুলাতলি এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান রামু থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন।

গ্রেপ্তার মিজানুর রহমান ওরফে মিজান (৩০) খুনিয়াপালং ইউনিয়নের তুলাতলি এলাকার লাল মোহাম্মদের ছেলে।

পরিদর্শক (তদন্ত) কবির বলেন, মিজানুরের বিরুদ্ধে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির চাক উপজাতির এক তরুণীকে অপহরণের অভিযোগ ছিল। খুনিয়াপালং ইউনিয়নের তুলাতলি এলাকায় অবস্থান করছে এমন খবরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে।

তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শেষে গত বৃহস্পতিবার রাতে রামু সদরের চৌমুহনী স্টেশন থেকে নাইক্ষ্যংছড়ি যাওয়ার জন্য একটি অটোরিকশা ভাড়া করেন উপজাতি তরুণী হ্লা নু চাক (১৮)। এ সময় সঙ্গে থাকা খালার স্বামী তাকে অটোরিকশায় রেখে পাশের দোকানে যান। এ সুযোগে তরুণীকে একা পেয়ে অটোরিকশা চালক দ্রুত গাড়ি চালিয়ে অপহরণের চেষ্টা করেন। এক পর্যায়ে তরুনীটি চলন্ত অবস্থায় গাড়ি থেকে লাফ দেন। পরে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি কক্সবাজার শহরের বেসরকারি সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত তরুণী হ্লা নু চাক নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও পার্বত্য বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যাউচিং চাকের মেয়ে।

আটক অটোরিকশা চালকের বিরুদ্ধে রামু থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পরিদর্শক (তদন্ত) কবির।