ঝিনাইদহ উপশহরপাড়া থেকে অস্ত্রসহ ডিবি হাতে গ্রেফতার ৫

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদদহ শহরের সিএন্ডবি পুকুর পাড়ের একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একটি বিদেশী অস্ত্র ও নগদ টাকাসহ ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের করিম শেখের ছেলে টিটোন শেখ, বড়হিজলী গ্রামের শাহজাহানের ছেলে মিজানুর রহমান মজনু, রাজবাড়ীর বালিয়াকান্দির ইব্রাহীম খলিলের ছেলে তারেক হোসেন আলমাস, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সদরপাড়া গ্রামের আজগার আলী মন্ডলের ছেলে হাসান মিয়া ও ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী এলাকার নুর মোহাম্মদের ছেলে মোঃ ফয়সাল। ডিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবী করা হয় আসামীর হেফাজত থেকে একটি বিদেশী তৈরী পিস্তল, ম্যাগাজিনসহ তিন রাউন্ড গুলি, নগদ ৩৫,০০০/-(পয়ত্রিশ হাজার) টাকা উদ্ধার হয়।

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন জানান, ঝিনাইদহ পৌরসভাধীন উপশহরপাড়া সিএন্ডবি পুকুরের পূর্ব-দক্ষিণ পাশে রওশন আরা বেগম রোজী’র তৃতীয় তলা ভবনের নীচ তলায় জনৈক ফয়সালের মেসে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে এ সব জিনিসপত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার ডাকাতিয়া এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আন্ত জেলা ডাকাত দলের সদস্য সজল হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে তাকে আটক করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, বৃহস্পতিবার ভোর রাতে ঝিনাইদহ-যশোর মহাসড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আটক করা হয় সজল হোসেনকে। পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান ও ২ রাউন্ড গুলি।