টাঙ্গাইলে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে উল্টে অন্তত ২৫ জন আহত

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার চেরাভাঙ্গা ব্রিজের দক্ষিণ পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে উল্টে অন্তত ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার(১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ধনবাড়ী থেকে বিনিময় সার্ভিসের যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাত্রা শুরুর পাঁচ মিনিটের মধ্যে হাজরাবাড়ী হয়ে চেরাভাঙ্গা ব্রিজ পার হওয়ার সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে বড় ধরনের ক্ষয়-ক্ষতি না হলেও বাসের প্রায় ২৫ জন যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ পরিচালনা করেছে।
ধনবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সূত্র জানায়, তারা বাসের যাত্রী নওগাঁর ফরহাদ, খুলনার অনিমেষ, ধনবাড়ীর সুমন, উজ্জল ও মাসুদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বাসযাত্রী সরিষবাড়ীর মীম আক্তার ও মধুপুরের ইদিলপুর গ্রামের দেলোয়ার। অন্যরা ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাসের ২৫/৩০ জন আহত যাত্রীকে উদ্ধার করেছে।
এর আগে ১ অক্টোবর টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার বেকারকোনা এলাকায় একই সার্ভিসের বাস খাদে পড়ে ৩০ জন আহত হয়েছিলেন।