ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৭০ বৎসর বয়সের এক বৃদ্ধের মৃত্যু

মোঃসোহেল রানা,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মকবুল হোসেন(৭০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এবং তার স্ত্রী তাসলিমা (৫০)গুরুতর আহত হয়েছেন। আহত তাসলিমা বেগম কে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ হয়েছে। বৃহস্পতিবার (১৩)মে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঠাকুরগাঁও টু রাণীশংকৈল মহাসড়কের রাণীশংকৈল  উপজেলার মীরডাংগী বাজার এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে।

মৃত মকবুল হোসেন নেকমরদ গণ্ডগ্রামে আমপাথারি এলাকার মৃত আলহাজ্ব মোসলেম উদ্দিনের ছেলে এবং আহত তাসলিমা দুর্ঘটনায় নিহত মকবুল হোসেনের ২য় স্ত্রী। প্রত্যক্ষদর্শী ও পুলিশ মাধ্যমে জানা যায়,রাণীশংকৈল থেকে নেকমরদ মহাসড়ক অভিমুখে কাট ভর্তি একটি মাহিন্দ্র ট্রাক্টরের পিছনে একটি মোটা দড়ি রাস্তার সাথে ঝুলে যায়।একই দিক থেকে মোটরসাইকেল আরোহী মকবুল ও তার স্ত্রী তাসলিমা আত্মীয়র বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে মীরডাংগী বাজারের দক্ষিণ পার্শ্বে কালুর বাড়ির সামনে মকবুল ট্রাক্টরটিকে অতিক্রম করার সময়, মোটর সাইকেলের চাকার সাথে ঝুলন্ত দড়ি পেচিয়ে গেলে মোটরসাইকেলে থাকা দুজনেই ট্রাক্টর এর নিচে ঢুকে দুজনে ছিটকে পড়ে পাকা রাস্তায়।

গাড়ির ড্রাইভার বুঝতে পেরে গাড়ী দ্রুত টান মেরে পালিয়ে যান।দুর্ঘটনাকবলিত দু’জনকেই প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মকবুল হোসেনকে মৃত ঘোষণা করেন এবং মৃতের স্ত্রী উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতলে রেফার্ড করেন।এ বিষয়ে কর্তব্যরত ডাক্তার চরণ অধিকারী দাস বলেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুটি রোগ এসেছিল তাদের মধ্যে মকবুল হোসেন এখানে আসার আগেই মারা গেছে এবং অপর রোগী তাসলিমাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এ বিষয়ে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল সড়ক দুর্ঘটনায় মকবুল হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।