ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতা হত্যার ঘটনায় অভিযুক্ত শান্তসহ আটক ২

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা উপজেলা সেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক আব্দুল মান্নান খুনের ঘটনায় সন্দেহজনক ভাবে দুইজনকে আটক করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

বুধবার (১২ জুলাই) সকালে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করেছেন বলে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান মো. লালন আহম্মেদ।

আটকৃতরা হলেনঃ হত্যাকারী ঠাকুরগাঁও সদর থানা যুবলীগ নেতা সজিব দত্তের ভাই পিন্টু দত্ত (৩৫) এবং হত্যাকান্ডে অংশগ্রহণকারী পৌর ১০ ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক শান্ত (৩০)।

ঠাকুরগাঁও সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাকিল চৌধুরী অবিলম্বে খুনের ঘটনার সঙ্গে জড়িত যুবলীগ নেতা ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি জানান। এই খুনে অভিযুক্ত যুবলীগ নেতা সজিব দত্তের বড় ভাই জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ  সমীর দত্তের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, খুনের সঙ্গে জড়িতদের পুলিশ চিহ্নিত করেছে। দোষীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান চলছে। আসামিরা যেন বর্ডার অতিক্রম না করতে পারে সেজন্য ঠাকুরগাঁও সীমান্তে রেড এলার্ট জারি করা হয়েছে।