ডিমলায় জামায়াতের আমিরসহ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ– নীলফামারীর ডিমলায় বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে আদালতের সাজাপ্রাপ্ত আসামী ও ডিমলা সদর ইউনিয়ন জামায়েতের আমীরকে গ্রেফতার করেছে। পুলিশ নাশকতা চেষ্টার অভিযোগে জামায়াতের আমির ও বাবুরহাট গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র আব্বাস আলী (৫০) কে গ্রেফতার করেন।
ডিমলা থানার ইন্সপেক্টর এম আর সাঈদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আদালতের ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী জহুরুল ইসলাম (৩০) কে গ্রেফতার করে। সে ডিমলা সদর ইউনিয়নের সরদারহাট গ্রামের মৃত নছর উদ্দিনের পুত্র।
তিনি জানান, নীলফামারী আদালতের এসসি-৪৭/১৫ মামলায় আদালত চলতি বছরের ২৭ জুলাই জহুরুলকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। মামলার রায়ের পর জহুরুল ইসলাম আত্মগোপন করেন। বুধবার রাতে সরদারহাট তেল্লাই দোলার মাছের ঘের থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
অপরদিকে ডিমলার সদর ইউনিয়নের জামায়াতের আমির আব্বাস আলীকে বাবুরহাটের সদরের বাড়ী থেকে গ্রেফতার করেন ডিমলা থানার সিনিয়র সাবইন্সপেক্টর জাহাঙ্গীর ।তিনি জানান,আটককৃত আব্বাসের বিরুদ্ধে পুর্বের একটি নাশকতা মামলা রয়েছেন এবং নতুন করে তিনি আবারও নাশকতা করবার পরিকল্পনা করছিলেন মর্মে গ্রেফতার করা হয়েছে।তাই নাশকতার চেষ্টা মামলায় আজ বৃহস্পতিবার  ১৫১ ধারায় জামায়াত নেতাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
ডিমলার থানার সেকেন্ড অফিসার শাহাবুদ্দিন ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।