নাসিরনগরে দুর্যোগে ও করোনায় ক্ষতিগ্রস্থ খামারিদের মাঝে মানবিক সহায়তা প্রদান

মোঃ সিজান আহমেদ সোহাগ- ব্যুরো প্রধান ভৈরব কিশোরগঞ্জ: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় দুর্যোগে ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ও করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্থ ছোট খামারিদের মাঝে গো-খাদ্য ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।
২৩ জুন২০২১ রোজ বুধবার উপজেলার অফিসার্স ক্লাব প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বে দুর্যোগ ও করোনায় ক্ষতিগ্রস্থ ছোট খামারিদের মাঝে গো-খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্টিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া -১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এম পি।
এ সময় প্রাকৃতিক দুর্যোগ ও করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ১০০ খামারির মাঝে ২৫ কেজি করে গো-খাদ্য মানবিক সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোঃ মাহবুব আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ চন্দন কুমার পোদ্দার, অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল ইয়াজ হোসাইন, ফয়েজ চিশতি,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য, হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান আতিকুল রহমান আঁখি, গোকর্ণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ছোয়াব আহমেদ হৃতুল, চুন্টা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াছ আলী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গরা।