ফকিরহাটে আওয়ামীলীগ নেতার উপর হামলা

ফকিরহাট প্রতিনিধি ঃ বাগেরহাটের ফকিরহাটে প্রতিপক্ষের হামলায় পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অঞ্জন কুমার দে (৪০) মারাত্বক জখম হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পিলজংগ কাঠালতলা এলাকায় ঘটেছে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, উক্ত এলাকায় জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে জলিল মোড়ল ও মিন্টু এই দুটি পক্ষের মধ্যে মৃদু সংঘর্ষের সৃষ্টি হয়। সংর্ঘষ এড়াতে অঞ্জন কুমার দে তাদের বাধা সৃষ্টি করে।

এসময় আকস্মিক জলিল মোড়ল, মোজাম মোড়ল ও জুলফিকার মোড়ল সহ ৫/৬মিলিত হয়ে অঞ্জনের উপর হামলা চালায়। এতে সে মারাত্বক রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার সময় অঞ্জনের সাথে থাকা আরও ৫/৬জনকে শারীরিকভাবে লাি ত হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় আঃ জলিল মোড়ল ও জুলফিকার মোড়লকে মডেল থানা পুলিশ আটক করেছে। অঞ্জন কুমার দে পিলজংগ গ্রামের রতন কুমার দে’র পুত্র। এছাড়া তিনি টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের প্রভাষক, পিলজংগ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। অপরদিকে, মিন্টু গ্রæপ ও জলিল মোড়ল গ্রæপের সাথে সংঘর্ষের ঘটনায় মোঃ মোজাম মোড়ল (৩৫) আহত হয়েছে বলে জানা গেছে।