বাউফলে পাওনা টাকা চাওয়ায় ২জনকে কুপিয়ে জখম

কহিনুর স্টাফ রিপোর্টার: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় পাওনা টাকা চাওয়ায় ২ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে।
০১.১০.২৩ইং তারিখ রোজ রবিবার রাত ৮ টার দিকে উপজেলার ১০নং কালাইয়া ইউনিয়নের কালাইয়া বাজারে এঘটনা ঘটে।
এ ঘটনায় বাউফল পৌর শহরের কাচামাল ব্যবসায়ী আবুল কালাম (৪২) ও তার মামাতো ভাই আমিনুল ইসলাম সৈকত (২২) গুরুতর আহত হয়েছেন৷ আবুল কালামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত আবুল কালাম জানান, কালাইয়া ইউনিয়নের কাচামাল ব্যবসায়ী মোঃ মিলন তাকে কালাইয়াতে পাইকারি মূল্যে কাচামাল বিক্রি না করার জন্য দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে আসছিলো। ঘটনারদিন রাতে তিনি (কালাম) তার মামাতো ভাইকে নিয়ে কালাইয়া বাজারে খুচরা কাচামাল ব্যবসায়ীদের কাছে পাওনা টাকা উত্তোলনের জন্য যান। এসময় তার কাছে বিভিন্ন ইউনিয়নের বাজার থেকে উত্তোলন করা নগদ ৪লাখ টাকা ছিলো। পরে দোকানী মিলনের কাছে পূর্বের পাওনা টাকা চাইতে গেলে কথাকাটাকাটির এক পর্যায়ে মিলন, রাব্বি ও সজিব তাকে রাম’দা দিয়ে এলোপাতাড়ি  কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার মামাতো ভাই সৈকত তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করা হয়। হামলাকারীরা কালামের সাথে থাকা ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এ বিষয়ে জানতে অভিযুক্ত কাচামাল ব্যবসায়ী মোঃ মিলনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাকিবুল ইসলাম জানান, ভুক্তভোগী আবুল কালামের পিঠে ও ঘারে এবং সৈকতের পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।