ভৈরবে চলন্ত ট্রেনে ছিনতাইয়ের কবলে আহত মা ট্রেনেই রয়ে গেলেন শিশু সন্তান

মোঃ সিজান আহমেদ সোহাগ: ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে ঢাকাগামী আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেস ট্রেনে একটি শিশু কে নিয় উঠেন আখাউড়ার এক নারী। ট্রেনটি ভৈরব রেলওয়ে জংশন অতিক্রম করার সময় এক ছিনতাইকারী ঐ নারীর ভ্যানিটি ব্যাগ টান দিয়ে ছিনিয়ে নেওয়ার সময় এক পর্যায়ে নারীটিও চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক ভৈরব থেকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। এসময় ঐ নারীর সাথে থাকা ৭ থেকে ৮ বছরের ছেলে শিশুটি একা ট্রেনে রয়ে যায়। এসময় নারীটি কে উদ্ধার করে ভৈরব জিআরপি পুলিশ হেফাজতে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে ঘটনার প্রত্যাক্ষদর্শী মোঃ ইমরান মিয়া নামে এক যুবক মহানগর ট্রেন থেকে মোবাইলে একথা বলেন । 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রেনে থাকা শিশু টি জানিয়েছেন তার নাম মোঃ মেরাজ, সে আখাউড়ার দূর্গাপুর গ্রামের মিলন লস্করের ছেলে। তার দাদার নাম মাজু লস্কর। তবে গ্রামের নাম দূর্গাপুর নাকি দূর্জয়নগর বিষয়টি ক্লিয়ার করা সম্ভব হয়নি।
যদি শিশু টি কেউ চিনেন থাকেন তাহলে তাকে সহ তার মাকে উদ্ধারের জন্য তার পরিবারের কাছে খবরটি পৌঁছে দিন।
শিশুটি মহানগর এক্সপ্রেসের ভেতর জিআরপি পুলিশের হেফাজতে আছেন। তার মার শারিরীক অবস্থা অবনতি হওয়ায় ভৈরব থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।