মিরপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মিরপুর দারুসসালাম থানা এলাকায় স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন মারা গেছেন। নিহতের নাম শাহ আলম। সংঘর্ষে আরো কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে দারুসসালাম সহকারী কমিশনার ভূমি কার্যালয়ের সামনে ইসলাম ও নাবিল গ্রুপের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত শাহ আলমকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু হয় শাহ আলমের।

এ ঘটনায় ইসলাম গ্রুপের দুই জনকে আটক করেছে দারুস সালাম থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। নাবিল স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য এবং ইসলাম স্বেচ্ছাসেবক লীগ দারুসসালাম থানার সাবেক সভাপতি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের দারুসসালাম অঞ্চলের সহকারী কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ বলেন, কাওলায় অনুষ্ঠিত জনসভায় তাদের দুই গ্রুপের মধ্যে মৃদু ঝামেলা হয়। এর জের ধরে এলাকায় এসে রাত ১০টার দিকে নাবিল খান গ্রুপের লোকেরা ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে আক্রমণ করে ইসলাম গ্রুপকে।

এসময় নাবিল গ্রুপের শাহআলম নামে একজন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন। পরে তিনি মারা যান। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এ ঘটনায় ইসলাম গ্রুপের দুই জনকে আটক করা হয়েছে।