রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের গাড়িচালকের মরদেহ উদ্ধার

আব্দুল আলিম, কুষ্টিয়াঃ নিখোঁজের দুইদিন পর রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের গাড়িচালক মোঃ সম্রাট এর বস্তাবন্দী মরদেহ কুষ্টিয়ার কুমারখালীর সাদীপুর ঘাটে টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ির মধ্য থেকে উদ্ধার করেছে পুলিশ।

কুমারখা‌লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন হোসাইন জানান, শনিবার সকাল ০৮ টার দিকে সাদীপুর ঘা‌ট এলাকায় পরিত্যক্ত অবস্থায় সাদা রঙের একটি টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ীর ভিতর থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবক সম্রাট পাবনা জেলার ঈশ্বরদী থানার আলাস ক‌্যাম্প এলাকার বাসিন্দা। তিনি পাবনার ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত রা‌শিয়ান NIKIMT কোম্পা‌নির প‌রিচালক ইউরি ফেদা‌রোপ ব্যবহৃত ল্যান্ড ক্রুজার গাড়ী, রেজি নং: ঢাকা মে‌ট্রো-ঘ-১৫-৪৭৪৮ চালাতেন।

গত দুইদিন যাবত সাদিপুর ঘাটের নিকটে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি  পড়ে ছিল। আজ সকালে গাড়ী থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ীর ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায়গাড়ির ড্রাইভার সম্রাট এর লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ ও গাড়ি পাবনার ঈশ্বরদী থানা পুলিশের নিকট হস্থান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

সম্রাট গত দুইদিন যাবত নিখোঁজ ছিলেন। এবিষয়ে তার পরিবার গত ২৩ মার্চ পাবনার ঈশ্বরদী থানায় একটি জিডি করে। এরই প্রেক্ষিতে নিহত সম্রাটের বন্ধু মোমিনকে না পেয়ে তার স্ত্রী সীমা (২৮) কে জিজ্ঞাসাবাদের থানায় নিয়েছে পুলিশ।

এ বিষয়ে কুমারখালী ওসি মহাসিন হোসেন জানান; সম্রাট ও মোমিন দুইজন গাড়ী চালক ছিলেন রুপপুর পারমাণবিক বিদ্যুকেন্দ্রে। পরে দুই বন্ধুর ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠে। কোন টাকা পয়সা লেন থাকার কারণে তাকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন পুলিশ। তাকে ঈশ্বরদী এলাকায় হত্যা করে গাড়ীসহ লাশ কুষ্টিয়ার কুমারখালীর সাদিপুর ঘাট এলাকায় রেখে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।