আবারও বাবার হাতে শিশু ছেলে খুন

খুলনা : খুলনার ডুমুরিয়া উপজেলায় আবারও বাবার হাতে শিশু ছেলে খুন হয়েছে। মাদকাসক্ত বাবা ছুড়ে ফেলে হত্যা করেছে ছেলে হাসানুর সরদারকে (১)।

শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ মাগুরাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ হত্যাকারী বাবা হারুনুর রশিদ সরদারকে (৩০) আটক করেছে।

এর আগে ১৮ সেপ্টেম্বর খুলনায় সৎবাবার হাতে খুন হয় ছেলে পাঁচ বছরের সিয়াম।

পুলিশ জানায়, মাগুরাঘোনা গ্রামের হারুনুর এলাকায় মাদকাসক্ত হিসেবে পরিচিত। আজ বিকেলে তিনি মাদক সেবনের জন্য স্ত্রী সালমা খাতুনের (২৫) কাছে ১০০ টাকা চান। সালমা তাকে টাকা না দিলে হারুনুর তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

একপর্যায়ে ক্ষিপ্ত হারুনুর মায়ের পাশে থাকা এক বছরের শিশুসন্তান হাসানুরকে ছুড়ে ফেলে দেন। এতে ঘটনাস্থলেই ওই শিশু মারা যায়। এ সময় স্ত্রী ও বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে হারুনুর পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

প্রতিবেশীরা এ সময় তাকে আটক করে স্থানীয় মাগুরাঘোনা পুলিশ ফাঁড়িতে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে গ্রেপ্তার ও নিহত শিশুর লাশ উদ্ধার করে।

মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্দ্রজিৎ মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, শিশুটির বাবা মাদকসেবী। নেশার টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়েই তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

উল্লেখ্য, এর আগে ১৮ সেপ্টেম্বর মহানগরীর হরিণটানা থানার রাজবাঁধ এলাকায় সৎবাবা আবু সাইদের হাতে খুন হয় পাঁচ বছরের ছেলে সিয়াম। ওই ঘটনায় পুলিশ সৎবাবা সাইদকে গ্রেপ্তার করে।