ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হত্যা মামলার প্রধান আসামীসহ দুজন গ্রেপ্তার

আসাদুজ্জামান বিকাশ: পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামীসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঈশ্বরদী পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল উদ্দিন এবং তার ভাতিজা হৃদয় হোসেন। তাদের বাড়ি ঈশ্বরদী পৌর সদরের শৈলপাড়া বারো কোয়ার্টার মহল্লায়।

৬ জানুয়ারী ২০২৩ শুক্রবার বিকেলে র‌্যাব-১২ পাবনা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কোম্পানী কমান্ডার তৌহিদুল মবিন খান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনার একটি দল শুক্রবার ভোররাতে ঈশ্বরদীর শৈলপাড়া বারো কোয়ার্টার এলাকায় বসতবাড়ি থেকে মামুন হত্যা মামলার এক নম্বর আসামী কামাল উদ্দিন ও তিন নম্বর আসামী তার ভাতিজা হৃদয় হোসেনকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হবে।

গত বুধবার রাতে তুচ্ছা ঘটনায় কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুনকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় আহত আরও দু’জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত মামুনের মা লিপি আক্তার বাদি হয়ে বৃহস্পতিবার মধ্যরাতে চারজনকে নামীয় ও আরও ৩/৪ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে মামলা করেন।