উলিপুরে সেচ নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম; থানায় মামলা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে সেচ পাম্প নিয়ে বিরোধের জেরে আব্দুর রহিমকে(৪৭) কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। প্রতিপক্ষ ছাদেকুল ইসলাম গং‌দের বিরুদ্ধে। গত শনিবার সকাল ৯টায় উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নন্দুনেফড়া, জোলাপাড়া এলাকায় এ ঘটনাটা ঘটে। আহত আব্দুর রহিম ওই এলাকার মফিজল হকের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী উলিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, আব্দুর রহিমের সাথে দীর্ঘদিন যাবৎ সেচ পাম্প নিয়ে ছাদেকুল ইসলামের বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে অভিযুক্তরা গত শনিবার সকাল ৯টায় পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আব্দুর র‌হি‌মের বাড়ীর সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে, তার ছোট ভাই রাজু মিয়া তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করায় তাকে অবরুদ্ধ করে এলোপাতারিভাবে মারপিট করে। এই সময় আব্দুর রহিম, তার স্ত্রী ও মা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। ছাদেকুল ইসলাম ধারা‌লো দিয়ে আব্দুর রহিমের মাথায় কোপ মেরে গুরুত্বর আহত করলে তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় আব্দুর রহিমকে উদ্ধার করে উলিপুর সরকারি হাসপাতালে ভর্তি করেন।
মামলার বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) গোলাম মর্তুজা বলেন, আসা‌মি গ্রেপ্ত‌া‌রের চেষ্টা অব‌্যাহত র‌য়ে‌ছে।