চাঁপাইনবাবগঞ্জে ৭ কেজি ১’শ ৩০ গ্রাম হেরোইনসহ মাদক সম্রাট লাদেন গ্রেফতার

আজিম উদ্দিন, চাঁপাই নবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সীমান্তবর্তী চরআলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামে ্যাব বিজিবি যৌথ অভিযান চালিয়ে  কোটি ১৩ লাখ টাকা মূল্যের কেজি ৩০ গ্রাম হেরোইন একজনকে আটক করেছে। 

গ্রেফতারকৃত হচ্ছে, জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সীমান্তবর্তী চরআলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ শফিকুল ইসলাম লাদেন।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় ্যাব সিপিসি ক্যাম্পে ্যাব ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শাহ্রিয়ার এক প্রেসবিফ্রিং   সাংবাদিকদের  জানান, আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ্যাব এর একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সীমান্তবর্তী চরআলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের মোঃ শফিকুল ইসলাম লাদেনের বসতবাড়িতে অভিযান চালিয়ে বাড়ির টয়লেটের ট্যাংকের পেছনে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় কেজি ৩০ গ্রাম হেরোইনসহ লাদেনকে আটক করে। যে ধৃত আসামীর বাড়ি দূর্গম সীমান্ত সংলগ্ম হওয়ায় এই অভিযানে ৫৩ বিজিবি পোল্লাডাঙ্গা ক্যাম্পের সহযোগিতা নেয়া হয়।

তিনি আরো জানান, ধৃত আসামী লাদেন অঞ্চলের হেরোইন আমদানীর গডফাদার হিসেবে পরিচিত এবং তার  বিরুদ্ধে বিভিন্ন থানায় হেরোইন বেচাকেনার অভিযোগে তার নামে টি মামলা চরমান রয়েছে। ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের পর আজ বৃহস্পতিবার তাদেরক আদালতের মাধ্যমে জেলহাজতে সোপর্দ করা হয়।