ছাত্রলীগের সভাপতি বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : এক লাখ টাকা চাঁদা না দেওয়ায় বরিশালের বানারীপাড়া উপজেলার বেতাল গ্রামে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লাসহ চারজন এক গৃহবধূকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় আজ রোববার ধর্ষিতার স্বামী বাদী হয়ে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেছেন। তিনি চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় বসবাস করতেন। সেখানে তিনি সিএনজি অটোরিকশা চালাতেন। প্রেমের সম্পর্ক ১০ মাস পূর্বে ওই নারীকে বিয়ে করেন। তার আগেও একটি স্ত্রী রয়েছে।

ধর্ষিতার স্বামী জানিয়েছেন, ১৫ দিন পূর্বে চট্টগ্রাম থেকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বানারীপাড়ায় আসেন। কিন্তু প্রথম স্ত্রী কোনোভাবে দ্বিতীয় স্ত্রীকে মেনে নিতে রাজি না হওয়ায় আত্মীয়-স্বজনের বাড়িতে অবস্থান করতে থাকেন।

সর্বশেষ গত শনিবার রাতে উপজেলার বেতাল গ্রামে শামসুল হাওলাদারের বাড়িতে দ্বিতীয় স্ত্রীসহ ওঠেন। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা দলবল নিয়ে তার কাছে গিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করেন।

এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে সুমন জোরপূর্বক তাকে ও তার স্ত্রীকে ধরে নিয়ে যান। পরে গ্রামের ক্লাবের এক কক্ষে আটকে রাখেন স্বামীকে। স্ত্রীকে নিয়ে স্বামীর ফুফু আনোয়ারা বেগমের বাসায় যান। সেখানে গিয়েও ওই টাকা দাবি করেন।

দাবিকৃত টাকা না দেওয়ায় আনোয়ারাকে একটি কক্ষে আটকে রাখেন এবং সুমন ওই স্ত্রীকে রাতভর ধর্ষণ করে সকালে চলে যান। ধর্ষণকালে সুমনের সঙ্গে আরো চারজন ছিলেন।

বানারীপাড়া থানার অফিসার্স ইনচার্জ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ধর্ষণের অভিযোগে সুমন ও মামুনসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার স্বামী। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। ধর্ষিতাকে পরীক্ষার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।