ঝালকাঠির রাজাপুরে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা মামলায় ২ আসামী গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি,মো.মোছাদ্দেক বিল্লাহ
ঝালকাঠির রাজাপুরে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন, রাজাপুর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের মজিদ মুন্সি ওরফে কালা মিয়ার ছেলে ফারুক মুন্সি (৪২) ও তারাবুনিয়া গ্রামের গড়াইয়া এলাকার আনিস মোল্লার ছেলে মোতালেব মোল্লা (৪৫)। শনিবার সকালে গ্রামের নিজনিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়, জানায় পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা রাজাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, মুক্তিযোদ্ধা হত্যায় সন্দেহেভাজন হিসেবে তাদের গ্রেপ্তার করা হয়েছে।বিকেলে রিমান্ডের আবেদন করে তাদের ঝালকাঠি আদালতে সোপর্দ করা হবে, বলেন আবুল কালাম।
প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর শিয়ালকাঠি গ্রামের মৃত আব্দুল হক খানের ছেলে মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুস সালাম খানকে রাজাপুরের তারাবুনিয়া গ্রামের বকুলতলা এলাকায় পিটিয়ে আহত করা হয়।
এ ঘটনায় পরের দিন মঙ্গলবার রাতে নিহতের ছেলে শামসুল আলম খান বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাচ্চু হাওলাদার ও শাহ আলমসহ নামধারী ৮ জনসহ আরও ৩/৪ জনকে আসামী করে রাজাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলায় অভিযোগ করা হয়, রাজাপুরের ওই এলাকায় এক সহকর্মী শিক্ষিকার বাড়িতে গেলে আসামীরা পূর্ব শত্রুতার জেরে শিক্ষিকার সাথে মুক্তিযোদ্ধার অবৈধ সম্পর্ক্যের কথা তুলে পিটিয়ে আহত করে। পরদিন আহত অবস্থায় মুক্তিযোদ্ধার মৃত্যু হয়।