টঙ্গীতে পত্রিকা বিক্রেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাজীপুর

টঙ্গী প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গী স্টেশন রোড মাছিমপুর এলাকা থেকে বায়েজিদ আলম তালুকদার (৩১) নামে এক খবরের কাগজ বিক্রেতার মরদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল সোমবার সকাল পৌনে ৯টার ঘটিকার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, বায়েজিদ টঙ্গীর স্টেশন রোড এলাকায় পত্রিকার এজেন্টের মালিক মোঃ ফারুক হোসেনের দোকানে কাজ করতো। ফারুক বায়েজিতের কাছে পত্রিকার অফিসে পাঠানোর জন্য কিছু টাকা দেয়। পরে বায়েজিদ সে টাকা নিয়ে গা ঢাকা দেয়। গত রোববার রাতে ফারুক তার লোকজন দিয়ে বায়েজিদকে ৭/১ বনমালা রোড টঙ্গী গাজীপুর থেকে ধরে মাছিমপুর এলাকার হারুন আর রশিদের বাড়াটিয়া বাড়িতে নিয়ে শিকল দিয়ে হাত পা বেধে রাখে। সোমবার ভোরে ওই কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে বায়েজিদের মরদেহটি ঝুলন্ত দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। টঙ্গী মডেল থানার এস আই আবুল খায়ের জানান, নিহতের এক পা শিকলে বাধা ও গামছা দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। সকাল পৌনে ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এব্যাপরে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানায়, এখন তেমন কিছু বলা যাচ্ছে না। তবে ময়না তদন্তের পর বলা যাবে আতœহত্যা না মাডার।