ডোমারে র‍্যাবের অভিযানে মাদক সহ একজন গ্রেপ্তার

ডোমার, নীলফামারী, প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে র‍্যাব-১৩ (রংপুর) কর্তৃক চেকপোস্ট পরিচালনার সময় নীলফামারীর ডোমারে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল সহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
 উপজেলার ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ডের ডিবি রোড স্থ ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের ডোমার শাখা অফিসের সামনে কাভার্ডভ্যানের চালকের পিছনের অতিরিক্ত আসন থেকে ৫৪১ বোতল ফেনসিডিল সহ মোঃ শ্যামল হোসাইন (২৭) নামে একজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মোঃ শ্যামল হোসাইন (২৭) লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার বড়খাতা রমনীগঞ্জ এলাকার মোঃ বুলু মিয়ার পুত্র।
র‍্যাব-১৩ এর অধিনায়কের পক্ষে স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সুনির্দিষ্ট তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ (নীলফামারী) এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর একটি আভিযানিক দল ডোমারে অভিযান চালিয়ে ঐ কাভার্ডভ্যানের চালক আসনের পিছনে থাকা অতিরিক্ত আসনে খোঁজার পর গচ্ছিত ২টি সাদা বস্তা পান। বস্তাগুলোতে রক্ষিত ৫৪১ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল পাওয়া যায়।
র‍্যাব কর্তৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী শ্যামল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেন। সে দেশের সীমান্ত পার্শ্ববর্তী লালমনিরহাট থেকে ঢাকা সহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ কাজ করে। এছাড়া কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান চালানোর মাধ্যমে মাদক সরবরাহ সহজতর পদ্ধতি হিসেবে বিবেচনায় নিয়ে এমন পদ্ধতি অবলম্বন করেন।
পরে, ধৃত আসামী শ্যামল হোসাইনের বিরুদ্ধে ডোমার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে র‍্যাব।