ধামরাইয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার : ঢাকার ধামরাইয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার ফুটনগর থেকে তাদের আটক করা হয়। বর্তমানে তাদের থানা হাজতে জিঙ্গাসাবাদ করছে পুলিশ। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ধামরাই থানা পুলিশ দুই তরুণীর অভিযোগের বরাত দিয়ে জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে সোমবার বিকেলে ধামরাইয়ের ফুটনগর এলাকায় চার যুবকের সঙ্গে বেড়াতে যায় ভুক্তভোগী এ দুই তরুণী। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে সন্ধ্যা নেমে আসলে তরুণীদের স্থানীয় বাবুল মিয়ার পার্কে নিয়ে যায় যুবকরা। পরে সেখানে তাদের সাত যুবক মিলে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে ধামরাই থানার সেকেন্ড অফিসার মাহবুবুর রহমান জানান, ধর্ষণের শিকার ওই দুই তরুণীর একজন সাভার পৌরসভার রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ষষ্ট শ্রেণির ছাত্রী এবং অপরজন রেনেসাঁ আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী বলে দাবি করেছে।

তিনি আরো জানান, ঘটনার পর রাতে ধামরাই থানায় গিয়ে অভিযোগ দায়ের করে ওই দুই তরুণীর অভিভাবক। আজ সকালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চার যুবককে আটক করে। আটককৃতদের নিকট থেকে তথ্য নিয়ে বাকিদের আটকের চেষ্টা চলছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসলে অভিযোগকারী দুই তরুণী কোনো স্কুলের ছাত্রী নয়। এরা টু নাইনটি (পাবলিক ন্যুইসেন্স ভঙ্গকারী)। আমরা বিষয়টি সম্পর্কে আরো ভালভাবে তদন্ত করছি।