নারায়ণগঞ্জ সোনারগাঁও ডি বি পুলিশ পরিচয়ে ডাকাতি আটক ৬

নারায়ণগঞ্জ থেকে মোঃ ফারুক দেওয়ান: সোনারগাঁও উপজেলা তালতলা এলাকা এশিয়া হাইওয়ে রাস্তায় ডিবি পুলিশ পরিচয়। ডাকাতি সময় একটি হায়েছ গাড়ি সহ ভুয়া ডি বি পুলিশ কে বৃহস্পতিবার গ্রেফতার করে।

তালতলা পুলিশ ফাঁড়ি মামলা দায়ের করার পর তাদের আদালতে পাঠানো হয়। পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা কাচপুর ইউনিয়ন এশিয়া হাইওয়ে রাস্তার ললাটি বিদ্যুৎ অফিসের সামনে ডি বি পুলিশ পরিচয় বিআরটিসি গাড়ি থেকে এক ব্যক্তিকে তুলে নিয়ে রূপগঞ্জ গাউছিয়া দিকে যাচ্ছে এ সময় তালতলা তদন্ত কেন্দ্রে এ এস আই শাহীন মিয়া।

এ এস আই ইলিয়াস আহমেদ ও অন্যান্য পুলিশ সদস্য এশিয়া হাইওয়ে শিংলাবো ব্রিজ চেকপোস্ট বসিয়ে। রাত ১১:৩০ বিভিন্ন গাড়ি তলাশী চালায় এ সময় হাইয়েছ গাড়ি ও ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে দান কারী ১।শাহিন মিয়া ২।আরিফুল ইসলাম ৩।নাহিদুল ৪।মিলন ৫।রায়হান ৬।ইসলাম ছয় ডাকাত সদস্য ধরতে সক্ষম হোন তাদের বাড়ি কুমিল্লা বরিশাল ফরিদপুর ও চাঁদপুর সহ বিভিন্ন জেলা তালতোলা ইনচার্জ জাকির রব্বানী বলেন দীর্ঘদিন যাবত এই চক্রটি বিভিন্ন অপকর্ম করে আসতেছিল এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত রঙের হায়েস গাড়ি একটি হ্যান্ডকাপ একটি খেলনার পিস্তল একটি অকিটকি চাইনিজ কুড়াল রামদা ৬ টি মোবাইল। সময় মিনাল কান্তি রায়কে উদ্ধার করা হয় বাদী হয়ে সোনারগাঁ থানা ডাকাতির মামলা দায়ের করেন আসামিদের রিমান্ডে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। সোনারগাঁ থানা ওসি তদন্ত আহসানুল্লাহ বলেন ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতের ঘটনা মামলা নেওয়া হয়েছে বাকি আসামিদের ধরতে মাঠে কাজ করছে পুলিশ।